আজ শুক্রবার, ২৮শে আষাঢ় ১৪৩১, ১২ই জুলাই ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম অগ্রগতি নিয়ে মতবিনিময় সভা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের অগ্রগতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার কানসাটে বঙ্গবন্ধু লাইভ ম্যাংগো মিউজিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আকরাম-আল-হোসেন। 


মতবিনিময় সভার অতিথি ছিলেন, শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার এনামুল হক, মোহাম্মদ আলী, জেলা আঞ্চলিক কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র অফিসার গ্লোরীয়া ঘোষ। সভায় পল্লী সঞ্চয় ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার, মাঠ সহকারী, জুনিয়র অফিসার (মাঠ), কম্পিউটার অপারেটর, ক্যাশ সহকারীসহ বিভিন্ন স্তরের সদস্যরা উপস্থিত ছিলেন। 


মতবিনিময় সভায় পল্লী সঞ্চয় ব্যাংকের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের মাঝে কর্মসংস্থান সৃষ্টি ও স্বাবলম্বী করতে গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান ব্যাংকের চেয়ারম্যান। এসময় তিনি বলেন, সরকার দেশের প্রায় ৬০ লাখ পরিবারের দুই কোটি ৪০ লাখ মানুষের ভাগ্য পরিবর্তন করেছে পল্লী সঞ্চয় ব্যাংকের মাধ্যমে। স্বাবলম্বী করে গড়ে তোলার পাশাপাশি নিম্ন আয়ের মানুষকে সঞ্চয়ে উদ্বুদ্ধ ও ঋণ প্রদান করে আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে পল্লী সঞ্চয় ব্যাংক।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ