আজ শনিবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৯, ২১শে মে ২০২২

পবিত্র মাহে রমজান উপলক্ষে চেম্বার সভাপতি এরফান আলীর শুভেচ্ছা

মেহেদি হাসান

পবিত্র মাহে রমজান উপলক্ষে  চাঁপাইনবাবগঞ্জ জেলার ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ  ও শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী।

শুভেচ্ছা বাণীতে মোঃ এরফান আলী  বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারি নির্দেশ মোতাবেক 'পবিত্র রমজান' মাসে বাণিজ্যিক নিয়ম-নীতি মেনে ভোক্তা সাধারণের কল্যাণে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ নিশ্চিত রাখা, কোন প্রকার মালামাল মজুত রেখে বাজারে পণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি না করা, স্বল্প মুনাফায় পণ্য বিক্রি করা, পাইকারি ও খুচরা ক্রয় -বিক্রয়ে বিক্রেতা -ক্রেতাকে বিক্রিত মালের রশিদ প্রদান করা এবং দোকানের প্রকাশ্য স্থানে প্রতিদিনের বাজার দরের চার্ট(অদ্যকার বাজার দর) ঝুলিয়ে রাখার জন্য ব্যবসায়িদের বিশেষভাবে অনুরোধ করেছেন। এছাড়াও দিনের বেলায় হোটেল ও রেস্তোরায় প্রকাশ‍্য পানাহার থেকে বিরত থাকার আহ্বান জানান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ