আজ বৃহঃস্পতিবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ২রা মে ২০২৪

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন ও করোনা ভাইরাস রোধে বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের র‌্যালী

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে হাজার বছরের বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন ও  করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশের জনগণকে রক্ষা এবং সচেতন করার জন্য বর্ণাঢ্য র‌্যালী করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্ট।

মঙ্গলবার সকালে নবাবগঞ্জ সরকারি কলেজে জন্মশত বার্ষিকী উদযাপন ও সচেতনতামূলক র‌্যালী কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। 

র‌্যালিটি চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে নবাবগঞ্জ সরকারি কলেজে এসে আবার শেষ হয়। 

র‌্যালীতে উপস্থিত ছিলেন, মহাস্থান রেজিমেন্ট এর রেজিমেন্ট কমা-ার লে, কর্ণেল এ কে এম ইকবাল হোসেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুণ্ডু, বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাও, ৩১ বিএনসিসি ব্যাটালিয়ন কমা-ার মেজর মোঃ মহসিন আলী,(বিএনসিসিও) ২/লে. মোঃ আশরাফুল ইসলাম , পিইউও মোঃ এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) আনিসুর রহমান, সহকারী কমিশনার রবিন মিয়া,চন্দন কর, সারোয়ার জাহান কাজলসহ বিএনসিসির অন্যান্য কর্মকর্তা ও ক্যাডেটবৃন্দ। 

র‌্যালীতে ফ্রি, মাস্ক ও লিফলেট বিতরণ এবং করোনা প্রতিরোধে জনসচেতনামূলক মাইকিং করা হয়। 

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ জানান, হাজার বছরের বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়ন দেশগুলোর মধ্যে অন্যতম একটি দেশ। বাংলাদেশ করোনা প্রতিরোধে প্রথম থেকেই কাজ করে যাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধেও সরকার ব্যাপকভাবে প্রস্তুতি গ্রহণ করেছে। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ