আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ ১৪৩১, ৩০শে এপ্রিল ২০২৪

নাচোলে সর্বজনীন পেনশন স্কিম সেবার হেল্প ডেস্ক চালু

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কমপ্লেক্স ভবনে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদান সহজীকরণের লক্ষে পেনশন স্কিম সেবা বুথ উদ্বোধন করা হয়েছে।

‘সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন’ এ স্লোগানকে সামনে রেখে বুথটি উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

 বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান সরকার, সহকারী কমিশনার আমিনুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার সলেহ্ আকরাম, সোনালী ব্যাংক নাচোল শাখা ব্যবস্থাপক ফারুক হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা পেশাজীবী মানুষ।

সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম এবং পেনশন স্কিম সেবা বুথ উদ্বোধনকালে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, সরকারের এক অনন্য ও জনকল্যাণমুখী উদ্যোগ এটি। সরকারের এই মহতী উদ্যোগ বাস্তবায়ন এবং নাচোল উপজেলার সকল জনসাধারণকে সহজে স্কিম চালু করার প্রয়োজনীয় সেবা প্রদানের জন্য এই বুথ চালু করা হলো। তিনি বলেন, এই সেবার মাধ্যমে এখন দেশের সর্বস্তরের জনগণ পরনির্ভরশীলতা থেকে বের হয়ে আসতে পারবে। জেলা প্রশাসক পেনশন স্কিমের সেবা প্রদানে নাচোল উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীকে নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান। 

জেলা প্রশাসক সকলের উদ্দেশে বলেন, এখন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারীর পরিবারকে সেবার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট সকলে কাজ করবেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ