আজ বৃহঃস্পতিবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ২রা মে ২০২৪

ঈদুল ফিতর উপলক্ষে এরফান গ্রুপ এর পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদি হাসান

বাংলাদেশের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপের উদ্যোগে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র ৩ হাজার মানুষের প্রত্যেকের মাঝে ঈদের খাদ্য সামগ্রী, শাড়ীকাপড়, লুঙ্গি ও থ্রীপিস বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কল্যানপুরে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর বাসভবন সংলগ্ন স্হানে এসব বিতরণ করেন এরফান গ্রুপের নিবার্হী পরিচালক মোঃ কামরুজ্জামান, জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সাইফুল ইসলাম,  এডমিন মোঃ রেজাউল করিম। 

 এসময় উপস্থিত ছিলেন স্টোর ডেপুটি ম্যানেজার জামাল উদ্দিন,একান্ত সচিব আব্দুল্লাহ আল মামুন ফাহিম , হিসাব রক্ষণ অফিসার মোঃ শামীম আক্তার, কৃষি বিভাগের প্রধান নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ  এরফান গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। শাড়ি, লুঙ্গী ও থ্রিপিস বিতরণকালে চাঁপাইনবাবগঞ্জ পুলিশের ২টি দল সহায়তা করে।

 বিতরণ পূর্বে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী অসুস্থ হয়ে  সিঙ্গাপুরের চিকিৎসাধীন থাকায় তার রোগ মুক্তি কামনা করে  দোয়া করা হয়।

উল্লেখ্য দীর্ঘদিন থেকেই জেলার অসহায় দুঃস্থ মানুষের জন্য সামাজিক দায়বদ্ধতার  অংশ হিসেবে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে  যাচ্ছে। বিগত করোনা কালীন সময়ে ও এরফান গ্রুপ ’ জেলার অসহায়-দরিদ্র মানুষের   পাশে সর্বাধিক খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ