আজ সোমবার, ৭ই আষাঢ় ১৪২৮, ২১শে জুন ২০২১

গোমস্তাপুরে আমপাড়া ও বাজারজাতকরণের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পরিপক্ব আমপাড়া ও বাজারজাতকরণের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। 

এ উপলক্ষে রহনপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন আম বাজারে আম আড়তদার, আমচাষি ও ব্যবসায়ী সমিতি আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্য দেন। সভাপতিত্ব করেন রহনপুর আম আড়তদার সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান খান। 

অতিথিদের মধ্যে বক্তব্য দেন— উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিজানুর রহমান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ পারভেজ, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস, রহনপুর আমচাষি ও ব্যবসায়ী সমিতির সভাপতি আফতাব উদ্দিন লালান ।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আম কেনাবেচা করতে হবে। ফরমালিন ব্যবহার ছাড়াই পরিপক্ব আম সঠিক নিয়মে বাজারজাতকরণের জন্য আম ব্যবসার সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ