আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

গোমস্তাপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার, গ্রেপ্তার এক

মেহেদি হাসান

গোমস্তাপুরে সুমন আলী (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে কলাদিয়ার গ্রামের একটি আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত যুবক উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। চাকুরীর টাকা ফেরত না পেয়ে হতাশা থেকে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় সানাউল্লাহ (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গোমস্তাপুর থানার অফিাসার ইনচার্জ (ওসি) দিলিপ কুমার দাস জানান, শনিবার (১৮ জুন) ফজরের নামাজের পর সুমন বাড়ির কাউকে না জানিয়ে বেড়িয়ে পড়েন। সকাল সাড়ে সাতটার দিকে কলাদিয়ার গ্রামের জনৈক সুজাউদ্দিনের আমবাগানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পরিবারের সদস্যরা জানায়, সুমনকে সেনাবাহিনীর চাকুরী করে দিবে বলে নিমতলা কাঁঠাল গ্রামের সানাউল্লাহ নামের এক ব্যক্তি আট লাখ সত্তর হাজার টাকা নেন। কিন্তু ওই চাকুরী করে দিতে পারেন নি তিনি। পরে ওই টাকা ফেরত চায়লে নানা অজুহাতে কালক্ষেপণ করেন সানাউল্লাহ। এতে হতাশ হয়ে সুমন আলী আত্মহত্যা করেছে বলে তারা জানান।

ওসি আরো জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। ওসি জানান চাকুরীর টাকা ফেরত না পাওয়ায় হতাশা থেকে সুমন আত্মহত্যা করেছে। নিহতের বাবা আবুল কালাম আজাদ গোমস্তাপুর থানায় তিন জনকে আসামি করে আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় সানাউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ