আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বিদ্যুত অফিসের এক লাইনম্যান নিহত হয়েছে।  বুধবার বিকেলে ওই সড়কের মাগুরশহর কাতইপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিদ্যুৎকর্মীর নাম মদন কুমার দাস (৩৮)। তিনি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার মাতাজিহাট গ্রামের মৃত নারায়ণ চন্দ্র দাসের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গোমস্তাপুর উপজেলার এনায়েতপুরস্থ পল্লী বিদ্যুৎ কার্যালয়ের লাইনম্যান মদন কুমার দুপুরের পর নিজ বাড়ি থেকে অফিস যাচ্ছিলেন। পথে মাগুরশহর কাতইপুকুর এলাকায় বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মদন কুমার রাস্তায় পড়ে গুরুতর আহত হন। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহতবস্থায় মদন কুমারকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির পরিবারকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ