আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

শিবগঞ্জ-ভোলাহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ স্টেডিয়ামে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭ বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭ বালিকা)-২০২২ মঙ্গলবার থেকে শুরু হয়েছে।
সকালে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। জেলা প্রশাসক সুস্থ দেহ ও সুস্থ মনের বিকাশে নিয়মিত খেলাধুলা ও শরীরচর্চার প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং সুস্থ প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের মাঝে নেতৃত্বের গুণাবলি বিকাশে নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের ওপর বিশেষ গুরুত্বারোপ করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানসহ অন্যরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খান।
চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে গতকাল মঙ্গলবার বিকেলে এ দুটি টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। ভোলাহাট উপজেলা প্রশাসন উপজেলার রামেশ্বর হাই স্কুল মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, সাব-রেজিস্ট্রার বিদ্যুৎ কুমার মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আলম সরকার, দলদলী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. মোজাম্মেল হক চুটু, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ, ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান মো. পিয়ার জাহানসহ অন্যরা।
বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে গোহালবাড়ী ও দলদলী ইউনিয়ন দল। খেলায় ০-২ গোলে দলদলী ইউনিয়ন বিজয়ী হয়। বঙ্গমাতা টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে দলদলী ও জামবাড়িয়া ইউনিয়ন দল।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ