আজ বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪৩১, ২৫শে এপ্রিল ২০২৪

ভোলাহাটের তিন ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শপথগ্রহণ

  • ১৫ই মার্চ ২০২২ সন্ধ্যা ০৭:১৯:০৫
  • ভোলাহাট

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ কে এম গালিভ খান তাদেরকে শপথবাক্য পাঠ করান।  শপথগ্রহণ করা চেয়ারম্যানরা হলেন-ভোটলাহাট সদর ইউপি চেয়ারম্যান পিয়ারজাহান, দলদলি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক চুটু ও গোহালবাড়ি ইউপি চেয়ারম্যান ইয়াসিন আলী শাহ।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আহমেদ মাহবুব-উল-ইসলাম।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, স্থানীয় সরকারের  গুরুত্বপূর্ণ সেক্টর ইউনিয়ন পরিষদ। জনপ্রতিনিধিদের স্থানীয় সরকার আইন জানতে হবে এবং আইনের সঠিক প্রয়োগ করে জনসাধারণকে সেবা দিতে গবে। কোনক্রমেই কোন দুর্নীতির আশ্রয় নেয়া যাবে না। কোন প্রকার দুর্নীতির ছোয়া পেলেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন একটি গুরুত্বপূর্ণ কাজ এ কাজ করতে কোন অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ বা জনসাধারণকে হয়রানি করলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনের প্রয়োগ করা হবে। জেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের জন্য শ্রীঘই একটি প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ