আজ বুধবার, ২৩শে অগ্রহায়ণ ১৪২৮, ৮ই ডিসেম্বর ২০২১

ভোলাহাটে ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় গ্রেপ্তার ৯

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটু জানান, শুক্রবার রাত ৮টার দিকে ২০/২৫ জন দুর্বৃত্ত লাঠিসোটা নিয়ে তার কক্ষে প্রবেশ করে ভাংচুর চালায়। দুর্বৃত্তরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, চেয়ার টেবিল, টেলিভিশনসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ সময় তিনি অফিস কক্ষ থেকে পালিয়ে আত্মরক্ষা করেন।
ইউপি চেয়ারম্যান আরো জানান, ৮ ননং ওয়ার্ডে চুরিওয়ালার মোড়ে সরকারি জায়গায় অবৈধভাবে একটি ক্লাব ঘর ইট দিয়ে নির্মাণ করা হচ্ছিল। এ খবর পেয়ে গ্রামপুলিশ পাঠিয়ে নির্মাণ কাজ বন্ধ করা হয়। এ ঘটনার প্রেক্ষিতে রাত ৮টার দিকে মো. খলিলুর রহমান নামে একজন আমাকে ফোন করে অফিসে থাকতে বলে। পরে তার নেতৃত্বে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল ইউনিয়ন পরিষদ চত্বরে প্রবেশ করে। তাদের দেখে আমি আত্মরক্ষার জন্য ৩ তলায় উঠে যাই। তিনি বলেন, এ ব্যাপারে আইনি সহায়তা নেয়া হয়েছে।
এদিকে খবর পেয়ে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আরেফিন, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি মো. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় ৩০/৩৫ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ