আজ মঙ্গলবার, ২৩শে অগ্রহায়ণ ১৪২৮, ৭ই ডিসেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর জন্মদিনে ভোলাহাটে ৬ হাজার মানুষকে টিকা দেয়া হচ্ছে

  • ২৮শে সেপ্টেম্বর ২০২১ রাত ০৯:৪৬:৪৩
  • ভোলাহাট

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের চার ইউনিয়নের চারটি ক্যাম্প বসিয়ে একদিনে ৬ হাজার ডোজ টিকা দেয়া হচ্ছে। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সারা দেশের মতো এ উপজেলায়ও করোনা গণটিকাদান কর্মসূচি নেয়া হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল হামিদ জানান, উপজেলার ভোলাহাট ইউনিয়নের মঞ্জুর আহমেদ উচ্চ বিদ্যালয়, গোহালবাড়ী ইউনিয়নের বীরেশ্বরপুর বালিকা উচ্চ বিদ্যালয়, দলদলী ইউনিয়নের নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জামবাড়ীয়া ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রতিটি কেন্দ্রে ১ হাজার ৫০০ করে মোট ৬ হাজার মানুষকে করোনার টিকা দেয়া হবে। সকাল ৯টা থেকে লক্ষ্যমাত্রা অর্জনে যতক্ষণ মানুষ ক্যাম্পে আসবেন ততক্ষণ পর্যন্ত টিকা প্রদান কার্যক্রম চলবে বলে তিনি নিশ্চিত করেছেন।
টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল হামিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গরিবুল্লাহ দবির, দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটুসহ অন্যরা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ