আজ বৃহঃস্পতিবার, ৯ই বৈশাখ ১৪২৮, ২২শে এপ্রিল ২০২১

ভোলাহাটে অটিজম ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা

ভোলাহাটে উপজেলা পর্যায়ে অটিজম ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে মোট ৫০ জন অটিজম ও বিশেষ চাহিদাসম্পন্ন বালক-বালিকা অংশগ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতার পুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোহবুল্লাহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. রহমত আলী, ভোলাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গরিবুল্লাহ দবির, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন ও ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান। প্রতিযোগিতার সার্বিক দায়িত্বে ছিলেন ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা খাতুন।

এছাড়াও উপজেলার বিভিন্ন বিদ্যালয় হতে আগত শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ বাস্তবায়নের লক্ষে ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের সহযোগিতায় এই প্রতিযোগিতার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ