আজ মঙ্গলবার, ১৫ই ফাল্গুন ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

ভোলাহাটে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

  • ২৭শে ফেব্রুয়ারি ২০২১ বিকাল ০৫:১২:০৯
  • ভোলাহাট

News Desk

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে হুজাইফা গোল্ডকাপ মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে ফুটানীবাজার ছাত্রসংঘ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মুঞ্জুর আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মশিউর রহমানের সভাপতিত্বে খোলা সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তাহমিদুর রহমান, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াসিন আলী শাহ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, শিকারী মডেল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা বিশ্বাস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম বাবলু প্রমুখ।

খেলায় ফুটানীবাজার ওল্ড এন্ড ইয়াং ক্রিকেট দল বনাম এ আর হার্ডওয়ার ক্রিকেট দল অংশগ্রহণ করে ১২ ওভারের খেলায় এ আর হার্ডওয়ার দলের ২৬ টি ৪ রের বাউন্ডারির ও ফুটানীবাজার ওল্ড এন্ড ইয়াং ক্রিকেট দল ২৭ টি করে ৪ রের বাউন্ডারির মাধ্যমে জয় লাভ করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ