আজ বুধবার, ৮ই আশ্বিন ১৪২৭, ২৩শে সেপ্টেম্বর ২০২০

ভোলাহাটে কাঁদুনী হত্যার ঘটনায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক : ভোলাহাট উপজেলার রাঙ্গামাটিয়া বিলের ধানক্ষেত থেকে মাথা বিচ্ছিন্ন শ্যামলী ওরফে কাঁদুনি (৪৫) হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, ভোলাহাটে মাথা বিচ্ছিন্ন করে খুনের ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। গত বুধবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) মো. জাহিদুর রহমানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও ভোলাহাট থানা পুলিশ খুনের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে। অভিযানে খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরাহলো- ভোলাহাট উপজেলার বালুটুঙ্গী গ্রামের মৃত গামজাদ আলীর ছেলে জাক্কার (৪০), একই গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে মুনসুর আলী (৪০) ও মুশরীভুজা গ্রামের আ. করিমের ছেলে মফিদুল সহিরুল (৩৫)। আটককৃতদের মধ্যে মুনসুর আলী হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে ওসি মাহবুব জানান।

তিনি আরো জানান, আজ বৃহস্পতিবার আকটকৃতদের আদালতে হাজির করে জাক্কার ও মফিদুল সহিরুলকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ রিমান্ডের আবেদন করা হয়েছে। ওসি মাহবুবুর রহমান আরো জানান, হত্যকারীরা ওই মহিলাকে পেয়ারা বাগানের টংঘরে ধর্ষণ করে। পরে ধানক্ষেতে নিয়ে খুন করে মাথা বিচ্ছিন্ন করে অনুমান ২০ হাত দূরে ফেলে দেয়।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙ্গামাটিয়া বিলের ধানক্ষেত থেকে শ্যামলী ওরফে কাঁদুনি (৪৫) নামের ওই নারীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নারী ভোলাহাট উপজেলার ঘাইবাড়ি গ্রামের মৃত এন্তাজ আলীর মেয়ে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ