আজ মঙ্গলবার, ২০শে শ্রাবণ ১৪২৭, ৪ঠা আগস্ট ২০২০

ভোলাহাটে ৩ বছর ধরে ভেঙ্গে আছে মুন্সিগঞ্জ হাট এলাকার কালভার্টটি

নিজস্ব প্রতিবেদক : গত তিন বছর ধরে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার মেডিকেল মোড় হতে বজরাটেক যাওয়ার রাস্তায় মুন্সিগঞ্জ হাট এলাকার এই কালভার্টটি ভেঙ্গে পড়ে থাকলেও তা আর পুণঃনির্মান হয়নি। ২০১৭ সালের ১২ জুলাই প্রবল বর্ষণে সেতুটি ভেঙ্গে রাস্তাটি চলাচলের অনুপোযোগী হয়ে যায়। তখন থেকেই এই এলাকার শতশত মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। স্থানীয় নেতৃবৃন্দ অনেকেই এটির ব্যাবস্থা গ্রহনের প্রতিশ্রু দিলেও কেউ কথা রাখেনি। অল্পদিনে তৈরী করা ব্রীজটি ভেঙ্গে পড়ায় দুদকের মুখোমুখি অনুষ্ঠানে স্থানীয়রা অভিযোগ তুলেও কোন লাভ হয়নি।

এদিকে উপজেলায় কোন বিনোদন কেন্দ্র না থাকায় ভোলাহাটের মানুষ এ রাস্তা দিয়ে মহানন্দা নদীর তীরে গিয়ে বিনোদনের আশ্রয় নিয়ে থাকেন। ঈদ কিংবা বিশেষ দিনগুলোতে নারী পুরুষসহ মানুষের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যায়। কিন্তু রাস্তার উপর ৩ বছর ধরে ব্রীজটি ভেঙ্গে থাকার কারণে মানুষের বিনোদনের এ সুযোগটিও এখন আর নেই।

জনগুরুত্বপূর্ণ রাস্তার উপর ভেঙ্গে থাকা ব্রীজটি সরজমিন দেখতে গিয়ে সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস দ্রুত র্নিমাণের প্রতিশ্রুতি দেন। বর্তমান এমপিআলহাজ¦ আমিনুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের এমন কি দুদক থেকে আসা ভোলাহাটে উর্ধতন কর্তৃপক্ষও ব্রীজটি নির্মাণে গুরুত্ব দেন। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। এলাকাবাসির দাবী উপজেলার বিশাল জনগোষ্ঠির এই সমস্যার সমাধানে দ্রæত ব্রীজটি পুঃণনির্মাণ করার।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ