আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

ভোলাহাটে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে ইউএনও’র মতবিনিময়

News Desk

নিজস্ব প্রতিবেদক : ভোলাহাটে বিজ্ঞান প্রযুক্তি মেলা আয়োজন কল্পে রবিবার উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে এবছর অনলাইন ভিক্তিক এই মেলা আয়োজন করা হবে।

উপজেলার নির্বাহী অফিসার বলেন, মেলা উপলক্ষে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে যার প্রশ্নপত্র ২৯ জুন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ওয়েবসাইডে নোটিশে প্রকাশ করা হবে। কুইজের উত্তরহাতে বা কম্পিউটারে পূরণ করে বিকেল ৩টা হতে সোয়া ৪টার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ওয়েবসাইডে প্রেরণ করতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনির পর্যালোচনা ভিত্তিক প্রবন্ধ ৩০ জুন অফিস সময়ের মধ্যে যে কেউ ভোলাহাট উপজেলা প্রশাসন কার্যালয়েও জমা দিতে পারবে। বিজয়ীদের উপজেলা জেলা ভিত্তিক পুরুস্কৃত করা হবে।

তিনি আরো বলেন, সোমবার বেলা ১১টার সময় তথ্যমন্ত্রী ভিডিও কনফারেন্স করে বিজ্ঞান প্রযুক্তি মেলা উদ্বোধন করবে। আর মেলার কার্যক্রমের বিষয়ে ওয়েবসাইডসহ, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারের আহবানও জানান তিনি।

এছাড়াও মেলা উপলক্ষে সপ্তাহ ব্যাপী ভূমি সংক্রান্ত বিষয়ে বিশেষ সেবা প্রদান করা হবে বলে জানানো হয়।

সময় ভোলাহাট প্রেসক্লাব সভাপতি সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক সম্পাদক গোলাম কবির, ভোলাহাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহ কবির, সদস্য তাজ্জামুল হক আরাফাত, রবিউল ইসলাম, রুবেল আহম্মেদ, বরেন্দ্র নিউজের (অনলাইন) প্রকাশক সম্পাদক জামিল হোসেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের বার্তা সম্পাদক আলি হায়দার রুমান সাংবাদিক মইনুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ