আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

ভোলাহাট উপজেলা পরিষদের খসড়া বাজেট ঘোষণা

News Desk

নিজস্ব প্রতিবেদক : ভোলাহাট উপজেলা পরিষদের ২০২০-২০২১ অর্থবছরের ৩ কোটি ৩০ লাখ ৩২ হাজার ৯শত টাকার খসড়া বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই বাজেট ঘোষণা করা হয়। ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম খসড়া বাজেট ঘোষণা করেন।

বাজেটে রাজস্ব আয়ের ৫টি খাতে আয় ধরা হয় ১ কোটি ১৪ লাখ ৮২ হাজার ৯শত টাকা এবং উন্নয়ন ৪টি খাতে আয় ধরা হয় ২ কোটি ১৫ লাখ ৫০ হাজার টাকা। রাজস্ব ও উন্নয়ন খাতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ৩০ লাখ ৩২ হাজার ৯শত টাকা। 

অন্যদিকে ১০টি খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৩ লাখ ৪০ হাজার ২শত টাকা এবং উন্নয়নে ১৫টি খাতে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ২১ লাখ ১০ হাজার টাকা। 

ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেনের সভাপতিত্বে বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, দলদলী ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুল বারি, জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মসফিকুল ইসলাম তারা, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল হালিম, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম বলেন, ২৯ জুন সংযোজন বিয়োজন শেষে চ‚ড়ান্ত বাজেট ঘোষণা করা হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ