আজ মঙ্গলবার, ১৫ই ফাল্গুন ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

শিবগঞ্জে নিবাসী শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণ

মেহেদি হাসান

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিবাসী শিশুদের মধ্যে ঈদের পোশাক বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার সকালে শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সকল বালক-বালিকাদের মধ্যে এ পোশাক বিতরণ করা হয়।

পোশাক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াত। এ সময় তিনি শিশুদের ভালো মনের মানুষ হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যৎ প্রয়োজনে সবার পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. সায়রা খান এবং উপজেলা শিক্ষা অফিসার পরিমল কুমারসহ অন্যরা।

উল্লেখ্য, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রটি ২০১৯ সালে প্রতিষ্ঠার পর হতে সুবিধাবঞ্চিত ছেলেমেয়েদের সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে এ কেন্দ্রে ১৫০ জন বালক-বালিকা রয়েছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ