আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

কানসাট ইউপি নির্বাচন তিন পদে মনোনয়ন জমা দিলেন ৬১ প্রার্থী

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউপি নির্বাচনে তিনটি পদে ৬১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গতকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৪১ ও সংরক্ষিত সদস্য পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে বেনাউল ইসলাম এবং স্বতন্ত্রী প্রার্থী হিসেবে হাবিব উল্লাহ, সেফাউল মূলক ও রবিউল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।  সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে ৫ জন, ২নং ওয়ার্ডে ৫ জন, ৩নং ওয়ার্ডে ৩ জন, ৪নং ওয়ার্ডে ৬ জন, ৫নং ওয়ার্ডে ৪ জন, ৬নং ওয়ার্ডে ৩ জন, ৭নং ওয়ার্ডে ৮ জন, ৮নং ওয়ার্ডে ৪ জন ও ৯নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এছাড়া সংরক্ষিত ১নং ওয়ার্ডে ৩ জন, ২নং ওয়ার্ডে ৭ জন ও ৩নং ওয়ার্ডে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
এসব তথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও কানসাট ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তাসিনুর রহমান জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাই আগামী ১৯ মে, প্রার্থী প্রত্যাহার ২৬ মে এবং ১৫ জুন ইলেক্ট্রনিক ভোটিং মেশিন-ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ