আজ শনিবার, ১লা কার্তিক ১৪২৮, ১৬ই অক্টোবর ২০২১

শিবগঞ্জ সীমান্তে হেরোইন ইয়াবা ও ফেনসিডিল জব্দ

শিবগঞ্জে পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ফেনসিডিল জব্দ করেছে। গত সোমবার রাতে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের সোনামসজিদ ও আজমতপুর বিওপির সদস্যরা পৃথক অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করে। বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
সোমবার রাত সাড়ে ৯টায় নিজস্ব তথ্যের ভিত্তিতে সোনামসজিদ বিওপির সুবেদার মো. হাফিজুর রহমানের নেতৃত্বে সোনামসজিদ বিওপির সীমান্ত পিলার ১৮৪/৩-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাকলপাড়া নামক স্থান হতে অভিযান চালায় একটি টহল দল। অভিযানে মালিকবিহীন ১৮৫ গ্রাম হেরোইন এবং ২৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়।
অন্যদিকে রাত সাড়ে ১১টায় আজমতপুর বিওপির নায়েক মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে একটি টহল দল আজমতপুর বিওপির সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আজমতপুর মাঠ হতে মালিকবিহীন ৫০ বোতল ফেনসিডিল জব্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা। তিনি জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ