আজ সোমবার, ১১ই শ্রাবণ ১৪২৮, ২৬শে জুলাই ২০২১

১০০ দিনে কী করলেন, ১০০ দিনে কী করবেন জানালেন মেয়র মনিরুল ইসলাম

শিবগঞ্জ পৌরসভায় ১০০ দিনে ৩ কোটি ৭১ লাখ টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। সোমবার পৌরসভার সম্মেলন কক্ষে বিগত ১০০ দিনের উন্নয়ন কার্যক্রম ও আগামী ১০০ দিনের উন্নয়ন পরিকল্পনা বিষয়ে অনুষ্ঠিত সভায় এই তথ্য জানানো হয়। দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব তথ্য জানান পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। এ সময় তিনি জানান, গত নির্বাচনের পর ১০০ দিনে ৩ কোটি ৭১ লাখ টাকার কাজ সম্পন্ন হয়েছে।

এছাড়াও আগামী ১০০ দিনে ৭ কোটি ৩৩ লাখ টাকার কাজ শেষ হওয়ার কথা রয়েছে। এর মধ্যে দুই ধাপে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের মাধ্যমে প্রায় ১২ লাখ টাকা মসজিদ- গোরস্থানের উন্নয়নে ব্যয় করা হয়েছে। এছাড়াও, বিগত একশ দিনে প্রায় ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা, ১ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা, ১৫ হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ, পৌর এলাকার মধ্যে ৭টি আমবাজার ও গরু-ছাগলের হাটে হাত ধোয়ার ব্যবস্থা, ৫২টি স্ট্রীট লাইট সংযোগ ও সুপেয় পানি সংকটের নিরসনে ৪টি ট্রাকে মিনি ট্যাংকের মাধ্যে সার্বক্ষণিক পানি সরবারহ করা হয়েছে প্রতিটা ওয়ার্ডে।
উল্লেখ্য, চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে প্রথমবারের মত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম। ওই সময় তিনি তার নির্বাচনি ইশতেহারে প্রতি ১০০দিন পরপর পৌরবাসীর কাছে কাজের হিসেব দেয়ার অঙ্গিকার করেছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ