আজ শুক্রবার, ২৪শে বৈশাখ ১৪২৮, ৭ই মে ২০২১

একাধিক মামলার পলাতক আসামি আরিফকে আটক করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার একাধিক মামলার পলাতক আসামি আরিফকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন।

এর আগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার উজিরপুর ইউনিয়নের পদ্মার চর এলাকা থেকে তাকে আটক করে বুধবার বিকেলে বিচারিক আদালতে সোপর্দ করা হয়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বলেন, আটক আরিফ বেশ কিছুদিন থেকেই শিবগঞ্জের বিভিন্ন এলাকায় ছিনতাইসহ অপকর্ম চালিয়ে আসছিল।

তার বিরুদ্ধে আদালতের সাজার ওয়ারেন্টসহ শিবগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন থেকেই পুলিশ আরিফকে আটকের তৎপরতা চালালেও আত্মগোপনে থাকায় তার কোন সন্ধান পাইনি।অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পদ্মা নদীর চরাঞ্চল থেকে থানা পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। পরে ৪টি মামলায় তাকে আটক দেখানো হয়।

গতকাল বুধবার আরিফকে চালান করা হয়। অভিযোগ রয়েছে- আটক আরিফ উপজেলার বিভিন্ন এলাকায় তার কয়েকজন সহযোগী নিয়ে দীর্ঘদিন থেকেই ছিনতাই ও লুটপাটসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। এর আগে কয়েকজন ভুক্তভোগী শিবগঞ্জ থানায় আরিফের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। কিন্তু পুলিশের চোখে ফাঁকি দিয়ে নানা অপকর্মে জড়িয়ে পড়ে।

এদিকে আরিফের আটকের খবর ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে আসে বলে জানিয়েছে এলাকাবাসী। কিছু এলাকায় মিষ্টি বিতরণেরও খবর পাওয়া গেছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ