আজ শুক্রবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ৩রা মে ২০২৪

শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল ইসলামকে জেলা ঠিকাদার সমিতির ফুলেল শুভেচ্ছা

মেহেদি হাসান

শিবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মনিরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতি। মঙ্গলবার  দুপুরে শিবগঞ্জ  পৌরসভার সম্মেলন কক্ষে জেলা ঠিকাদার সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজ সেবক  মোঃ  তৌহিদুর রহমান এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও ঠিকাদার সমিতির সাবেক কার্যকরি পরিষদের সদস্য আবুল কালাম, বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন রাসেল, কোষাধ্যক্ষ সৈয়দ আশিক আহমেদ রনি, সাবেক ছাত্রলীগ নেতা নাসিরুল ইসলাম, মোঃ পাভেল প্রমুখ।  

ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান শেষে শিবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মনিরুল ইসলাম জানান, শিবগঞ্জ পৌরবাসীর উন্নয়নের স্বার্থে শিবগঞ্জ পৌরসভায় চলমান সকল কাজ অব্যাহৃত থাকবে। শিবগঞ্জ পৌরসভাকে ঢেলে সাজাতে তিনি তার পক্ষ থেকে  চেষ্টা চালিয়ে যাবেন। শিবগঞ্জ পৌরসভা হবে বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভা । এজন্য তিনি ঠিকাদারদের সহযোগিতা প্রত্যাশা করেন। 

ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন রাসেল  শিবগঞ্জ পৌর সভার মেয়রকে উন্নয়নের ব্যাপারে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ