আজ শনিবার, ৩রা মাঘ ১৪২৭, ১৬ই জানুয়ারী ২০২১

শিবগঞ্জে পৃথক সড়ক দুঘটনায় নিহত ২

শিবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৪ টায় ও বেলা সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, আজ বুধবার ইট বোঝাই একটি ট্রলি সোনামসজিদের দিক থেকে কানসাটের দিকে আসছিল। পথে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধোপপুকুর এলাকায় বিপরিত থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে ট্রলির হেলপার ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। ট্রাকটিও আক করা হয়েছে। নিহত হেলপার শিবগঞ্জ উপজেলার খড়গপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (১৭)। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং ট্রাকটি আটক করে।
ওসি তদন্ত) মো. আসাদুজ্জামান আরো জানান, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের মসলিমপুর এলাকায় একটি খড়ি বোঝাই ট্রলি উল্টে ট্রলি চালকের নিহত হন। সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুর রহিম (৩০)। তিনি জানান, বুধবার ভোরে খড়ি বোঝাই ট্রলি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে যাবার সময় মুসলিমপুর বাজারের অদুরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে খড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান রহিম। সকালে স্থানীয়রা রাস্তায় লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ