আজ শনিবার, ২১শে বৈশাখ ১৪৩১, ৪ঠা মে ২০২৪

শিবগঞ্জে ধান বোঝাই ভুটভুটি উল্টের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯ জন

  • ১৯শে নভেম্বর ২০২০ সকাল ১১:০৬:১৮
  • শিবগঞ্জ

মেহেদি হাসান

শিবগঞ্জে ধান বোঝাই ভুটভুটি উল্টে পানিতে পড়ে গেলে ৯ কৃষক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় আরও ৩ কৃষক আহত হয়েছে।

নিহতরা হল- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু , একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন , মো কাবিল উদ্দিনের ছেলে মোঃ কারিম , আমানুলের ছেলে মিলু,নওশাদের ছেলে আবুল কাশেম,লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান,আজিমুল হকের ছেলে আহাদ আলী ও ভুটভুটি চালক সোনাপুর গ্রামের মাসুদ রানা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ভুটভুটিতে করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গাব্রীজে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে ভুটভুটিটি নিয়ন্ত্রন হারিয়ে পাশর্^বর্তী খাড়িতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৭ কৃষক মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শিবগঞ্জ থানার অফিসার মোঃ ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ভুটভুটিতে করে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এইচ এম আবদুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছের।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ