আজ শুক্রবার, ৩০শে শ্রাবণ ১৪২৭, ১৪ই আগস্ট ২০২০

মরদানায় বাড়ি ভাঙ্গচুরসহ গরু-ছাগল ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা

সন্ত্রাসের জনপদ খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় দূর্বৃত্তরা দু’দফা হামলা চালিয়ে প্রায় ১০টি বাড়ি ভাঙ্গচুরসহ গরু ছাগল ও গরু বিক্রির প্রায় ৫ লাখ ১০হাজার টাকা লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এবং শুক্রবার ভোররাত ৪টার দিকে।

এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মরদানায় আধিপত্য বিস্তার নিয়ে সালাম  গ্রুপের সাথে জেম  গ্রুপের দ্বন্দ্ব বিরাজ করছে। এদিকে সম্প্রতি মরদানায় গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে বোমা বিস্ফোরণে সালাম  গ্রুপের সাইফুদ্দিন সফু হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের পর ১৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মামলার প্রধান আসামী জেমসহ তার লোকজন পলাতক রয়েছে। এই সুযোগে দূর্বৃত্তরা গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এবং আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে দু’দফা হামলা চালিয়ে ৬টি বাড়ি ভাঙ্গচুরসহ গরু-ছাগল ও গরু বিক্রির ৫লাখ ১০হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, দূর্বৃত্তরা নয়াটোলা গ্রামের মর্তুজা, কালাম আলী, সাইফুল, সাইদুর আলী, আতাবুর, মতিবুর এবং পুকুরটোলা গ্রামের জেন্টু, আব্দুস সত্তার ও এরফানের বাড়িতে হামলা ও ভাঙ্গচুর চালিয়ে গরু-ছাগল লুটসহ ৩টি পরিবারের গরু বিক্রির ৫লাখ ১০হাজার টাকা নিয়ে গেছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এধরণের তথ্য তার জানা নেই। এদিকে শিবগঞ্জ থানার ওসি মোঃ শামসুল আলম শাহ’র সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ