আজ শুক্রবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ এক ভারতীয় নাগরিক আটক

মেহেদি হাসান

ডেস্ক নিউজ : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর এলাকা থেকে ৩৯ বোতল ফেনসিডিলসহ এক ভারতীয় ট্রাক চালককে আটক করা হয়েছে। আটককৃত ভারতীয় নাগরিক মালদা জেলার কাঞ্চন টাওয়ার নরেন্দ্রপুর গ্রামের মো. খলিল শেখের ছেলে টনিক শেখ (৩২)। শনিবার বিকেল সাড়ে টার দিকে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনস্থ শিয়ালমারা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহিনুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল তাকে আটক করে।

 

বিজিবি জানায়, নিয়মিত টহলের সময় সীমান্ত পিলার ১৮৬/-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পানামা ৫নং গেইটের সামনে ভারত থেকে আসা পাথর বোঝাই ট্রাক (ওহফ-ডই-৫৯ -৩১৬৩) তল্লাশী করে ৩৯ বোতল ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক চালক টনিককে আটক করা হয়। পরে তাকে ট্রাক মালামালসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে শনিবার দিবাগত রাত জুলাই রোববার। যার মামলা নং-১৫। 

 

ঘটনার ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক চালক আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহমুদুল

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ