আজ শুক্রবার, ৩রা কার্তিক ১৪৩১, ১৮ই অক্টোবর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের আয়োজনে যুব সমাবেশ

মেহেদি হাসান

বাংলাদেশ জামায়াতে ইসলামী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলা শাখার আয়োজনে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা শহরের বিশ্ব রোড মোড়ে শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের সুলতানুল ইসলাম মনি উকিল মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল। তিনি তার বক্তব্যে বলেন, তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চায়। দেশ গড়ার চরিত্রবান যুবসমাজ তৈরীর কারখানা জামায়াত। মানুষের কাছে যুব সমাজ ইসলামীর দাওয়াত পৌঁছার দায়িত্ব ঐতিহাসিকভাবে পালন করে আসছে। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জকে আধুনিক জেলা হিসেবে গড়ে তুলতে যুবকদের এগিয়ে আসা প্রয়োজন। যে সকল যুবকের অবক্ষয় হয়েছে তাদের ভালোবাসা দিয়ে কাছে টানতে হবে বলে তিনি উল্লেখ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর জামায়াতের আমীর হাফেজ গোলাম রাব্বানী। সমাবেশ সঞ্চালনা করেন সদর উপজেলা জামায়াতের আমীর আব্দুল আলীম।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের সাবেক আমীর রফিকুল ইসরাম, জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারি, নায়েবে আমীর ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লতিফুর রহমান, সেক্রেটারি অধ্যাপক আবু বকর, অফিস সেক্রেটারি অধ্যাপক আমানুল্লাহ, সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক গোলাম কবির, পৌর জামায়াতের সেক্রেটারী মুক্তার হোসেন, ছাত্র শিবিরের শহর শাখার সভাপতি ওমর ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ