আজ শুক্রবার, ৩রা কার্তিক ১৪৩১, ১৮ই অক্টোবর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ড্রোন জরিপ কর্মসূচির উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভায়  ড্রোন জরিপ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রশাসক ও স্থানীয় সরকারের উপ-পরিচালক   দেবেন্দ্রনাথ উরাঁও সভাপতিত্বে  পৌরসভার সম্মেলন কক্ষে  এ কর্মসূচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ  জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা   মোসাঃ তাসমিনা খাতুন । স্বাগত বক্তব্য রাখেন  পৌরসভার নির্বাহী কর্মকর্তা মামুন অর রশিদ। অন্যান্যের মধ্যে প্রকল্পটির ক্লাস্টার  কো-অর্ডিনেটর  মোহাম্মদ  রেজাউল হুদা, জিও-প্লানিং ফর অ্যাডভান্সড  ডেভেলপমেন্টের (জিপিএডি) পরিচালক  মো. তাজুল ইসলাম তানভীর, নির্বাহী প্রকৌশলী  মো.  তৌফিকুল ইসলাম ও  পৌরসভার হিসাব কর্মকর্তা  মো. অনুষ্ঠানে বক্তব্য রাখেন আহসান হাবীব। 

ভৌগোলিক তথ্য ব্যবস্থা (জিআইএস) ব্যবহার করে  টেকসই আরবান ওয়াটার সাইকেল (এসইউডব্লিউসি) প্রকল্পের আওতায় স্ট্যান্ডার্ড  ডেটা  কোয়ালিটি ম্যানেজমেন্ট অনুসরণ করে চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার জন্য তথ্য সংগ্রহের জন্য এই কর্মসূচি গ্রহন করা হবে।

প্রকল্পটি স্টিচিং নেদারল্যান্ডস ভ্রিজউইলিগার্স নামে  নেদারল্যান্ডস  স্বেচ্ছাসেবকদের একটি ফাউন্ডেশন দ্বারা অর্তায়ন করা হয়। (এসএনভি)

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ