আজ শুক্রবার, ৩রা কার্তিক ১৪৩১, ১৮ই অক্টোবর ২০২৪

৩ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মেহেদি হাসান

 বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিস্ঠান জাতীয়করণ, জাতীয়করণের আগ পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪  সেপ্টেম্বর) সকালে শহরের  ডিসি অফিসের সামনে  বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবারের ব্যানারে এ কর্মসূচী পালিত হয়।

এতে ব্যানার  ফেস্টুন নিয়ে সদর জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ শিক্ষক  নেতারা অংশ   নেয়। 

মানববন্ধনে চাঁপাইনবাবগঞ্জ জেলা বেসরকারি মাধ্যমিক  শিক্ষা  পরিবারের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, মোহাম্মদপুর দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মোহাঃ মনিরুল ইসলাম, আলীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাঃ এতাহার আলী, রামজীবনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, চুনাখালী এনায়েতউল্লাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ এনতাজুল হক, বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  নাজনাইন শাহনাজ, চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরুজ্জামান বাবলু।  

বক্তারা শিক্ষায় বৈষম্য দূর করে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি জানান। একই সঙ্গে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা, সরকারি ও বেসরকারি শিক্ষকদের বৈষম্য দূর করা, শিক্ষকদের জন্য আলাদা পে-কমিশন গঠন, ও আহ্বান জানান।

মানববন্ধন  শেষে  জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা ও শিক্ষা সচিবের বরাবর তাদের দাবি সম্বলিত স্মারকলিপি  পেশ করেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ