আজ শুক্রবার, ৫ই আশ্বিন ১৪৩১, ২০শে সেপ্টেম্বর ২০২৪

জামায়াত-শিবির সবসময় সনাতন ধর্মাবলম্বীদের সাথে ছিলেন এবং থাকবেন - নুরুল ইসলাম বুলবুল

মেহেদি হাসান

বাংলাদেশ জামায়াতে ইসলামের কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল বলেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির সনাতন ধর্মাবলম্বীদের সাথে সবসময় তাদের বিপদে আপদে ছিলেন এবং আগামীতেও থাকবেন। 

আপনারা আমাদের ভাই কেউ সংখ্যালঘু নন। আমাদের বড় পরিচয় আমরা বাংলাদেশি ।  অসাম্প্রদায়ের এই বাংলাদেশে যার যার মত ধর্ম পালন করবে তাতে কোনো বাধা নেই। আপনাদের ধর্মীয় কাজে কোনো দুর্বৃত্তকারী বাধা প্রদান করলে সেটি শক্ত হাতে দমন করা হবে ইনশাআল্লাহ। 

তিনি আরো বলেন আমাদের কেন্দ্রীয় আমির ড. শফিকুর রহমানের নির্দেশে  হিন্দু ও অমুসলিম ভাইদের নির্যাতন ধর্মীয় উপাসনালয়, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট যাতে না হয় সেজন্য আমরা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি গত ৫ থেকে আমরা আমাদের সুরক্ষায় নিয়োজিত রয়েছি। ।তারপরেও যদি কেউ আপনাদের ভয় ভীতি দেখায় তাহলে আমাদের জানাবেন আমরা সর্বদা আপনাদের সেবা দিয়ে যাব। কেউ ভয় পাবেন না। রোববার রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিবতলা মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌর ও সদর উপজেলা আয়োজনে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আমীর মাওলানা আবুজার গিফারি, নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক লতিফুর রহমান, সেক্রেটারি অধ্যাপক আবু বাক্কার, সহকারী সেক্রেটারি অধ্যাপক আবুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোখলেসুর রহমান, সদর উপজেলার আমীর হাফেজ আব্দুল আলিম, চাঁপাইনবাবগঞ্জ পৌর জামায়াতের আমীর হাফেজ গোলাম রাব্বানী, সেক্রেটারি মোঃ মোক্তার হোসেন,  ছাত্রশিবিরের জেলা সভাপতি ওমর ফারুক প্রমুখ। 

মতবিনিময় সভায় সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক ধনঞ্জয় চক্রবর্তী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও পরিষদের সাধারণ সম্পাদক দিলীপ কুমার রায় শিবতলা মন্দিরের সাধারণ সম্পাদক অজিত কুমার। বক্তারা গত ৫ ই আগস্ট থেকে অধ্যবধি সনাতন ধর্মলম্বীদের সুরক্ষায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের  নেতাকর্মীরা ধর্মীয় উপাসনালয়, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট যাতে না হয় সেজন্য অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করেন বলে জানান। এবং বাংলাদেশের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলায় কোন প্রকার হামলা বা সহিংসতা না হওয়ার ঢাকায় সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দদেরকে রিপোর্ট পেশ করেন। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ