আজ মঙ্গলবার, ১লা আশ্বিন ১৪৩১, ১৭ই সেপ্টেম্বর ২০২৪

জামায়াত শিবির কোনো অন্যায় কাজ সমর্থন করে না-নূরুল ইসলাম বুলবুল

মেহেদি হাসান

জামায়াতে ইসলামির ঢাকা মহানগরী দক্ষিণের আমির ও জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য  নূরুল  ইসলাম বুলবুল বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ফলে নতুন করে দেশ স্বাধীন হয়েছে। এখন দেশের সংস্কার কাজ চলছে। আমরা দীর্ঘদিন পর কথা বলতে পারছি, এর প্রধান কৃতিত্ব ছাত্রসামজের। এই স্বাধীনতা নিয়ে কোনো স্বার্থান্বেষী মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সে জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে ফুড ক্লাব মিলনায়তনে জেলা জামায়াত আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   

নূরুল ইসলাম বুলবুল আরও বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর জামায়াতের আমিরের নেতৃত্বে আমরা ঢাকেশ্বরী মন্দিরে গিয়েছি, হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেছি, আমরা সারাদেশে মন্দির, প্যাগোডাসহ সংখ্যালঘুদের ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান পাহারা দিয়েছি। দুষ্কৃতিকারীদের হাত থেকে মানুষের জান মাল রক্ষায় আমরা কাজ করে যাচ্ছি। কেউ যদি জামায়াত বা শিবিরের নাম করে অন্যায় কোনো কাজ করে তাহলে তার বা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, জামায়াত কিংবা শিবিরের কর্মীরা কোনো ধরনের অন্যায় কাজ করে না, করতে পারে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের আমির আবুজার গিফারী, জেলা জামায়াতের নায়েবে আমির ও সাবেক এমপি লতিফুর রহমান, জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক আবু বকর, সহসেক্রেটারি ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মুখলেসুর রহমান, সহসেক্রেটারি আবুল হাসান, জামায়াতে ইসলামির সদর উপজেলা শাখার আমির আব্দুল আলিম, পৌর শাখার আমির গোলাম রাব্বানী, ছাত্র শিবির শহর শাখার সভাপতি ওমর ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জামায়াত নেতা বুলবুল বলেন- আমার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও আওয়ামী লীগ সরকারের আমলে মামলা ও গ্রেপ্তার এড়াতে আমি এখানে এসে আপনাদের সঙ্গে কথা বলতে পারিনি।

তিনি বলেন, আমি ২০১৮ সালের সদর আসনে নির্বাচন করেছিলাম। পরবর্তী নির্বাচনে আমি নির্বাচন করব কি না তা আমার দলের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ