আজ শুক্রবার, ৩রা কার্তিক ১৪৩১, ১৮ই অক্টোবর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির ঘটনায় পাঁচজন গ্রেপ্তার

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন-পিটিআই বস্তির (বর্তমান ঠিকানা-পুরাতন সিএন্ডবি ঘাট, ফুলকুড়ি স্কুলপাড়া) মো. দুলালের ছেলে মো. আরিফুল ইসলাম ভটা (২৫), তার স্ত্রী মোসা. শারমিন আক্তার (২৩), শিবগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার সমশের আলীর ছেলে মো. ইব্রাহিম খলিল (৩০) ও তার ভাই ইউসুফ আলী (২৫),  সদর উপজেলার লালাপাড়া মহরাজপুর এলাকার মৃত চন্ডি কর্মকারের ছেলে শ্রী দ্বীপক কর্মকার (৪১)।  শনিবার দুপুরে সদর থানায় আয়োজিত প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম এই তথ্য জানান।

জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত ১১টার দিকে জেলা শহরের পুরাতন সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় আরিফুল ইসলাম ভটা ও তার স্ত্রী শারমিন আক্তারসহ ৫জনকে মাদক আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন, দুটি আংটি ও চুরির কাজে ব্যবহত একটি মোটরসাইকেলসহ কিছু মাদক উদ্ধার করা হয়েছে। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম ভটা চুরির বিষয়ে অত্যন্ত পারদর্শী এবং তার বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে। তার স্ত্রীর বিরুদ্ধেও ৪টি মামলা রয়েছে। 

উল্লেখ্য, গত ৭ জুলাই ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল হোদার বাড়ির রান্না ঘরের গ্যাস ফ্যান ভেঙে দুইজন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে। পরে দুরুল হোদার মেয়ের ঘর থেকে ২টি মোবাইল ফোনসহ ঘরের আলমারির মালামাল তছনছ করে নগদ ৬৫ হাজার টাকা লুটে নেয়। পরে দুরুল হোদার পুত্রবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ