আজ রবিবার, ২৪শে ভাদ্র ১৪৩১, ৮ই সেপ্টেম্বর ২০২৪

বুলনপুরে পল্লীবিদ্যুৎ কর্মচারীদের হামলায় নেসকোর গাড়ি ভাঙ্গচুর ৬ কর্মচারী আহত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মচারীদের হামলায়  নেসকোর ৬কর্মচারী আহত হয়েছে। এসময়  নেসকোর ৩টি গাড়ি ব্যাপক ভাঙ্গচুর করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পর ঘটনাস্থল  থেকে ৪জনকে আটক করে। ঘটনাটি ঘটেছে শনিবার (৮জুন)  বেলা ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বুলনপুর নামক স্থানে। 

জানা গেছে, বুলনপুর এলাকায়  নেসকোর নিষেধ উপক্ষো করে বিদ্যুতের তার টানার কাজ করছিল চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীরা। এসময়  নেসকোর কর্মচারীরা বিষয়টি  দেখতে  পেয়ে তাদের কাজ করতে নিষেধ করলে পল্লী বিদ্যুতের কর্মচারীরা  নেসকো কর্মচারীদের ওপর লাঠিসোঠা নিয়ে হামলা চালায়।

 

এতে  নেসকোর ৬ কর্মচারী গুরুতর আহত হয় এবং  নোসকোর ৩টি গাড়ি ভাঙ্গচুর করা হয়। পরে সংবাদ  পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল  থেকে ৪জনকে আটক করে। 

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মিন্টু রহমান বলেন, পুলিশ ৪জনকে থানায় নিয়ে আসে। তবে মামলা এ ঘটনায় মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এদিকে  নেসকো-১ এর নির্বাহী প্রকৌশলী  মোঃ ওয়ালিউল আজিম বলেন, বুলনপুর এলাকা নেসকোর সংযোগ রয়েছে। কিন্তু পল্লীবিদ্যুৎ সমিতি  সেখানে কাজ করতে  গেলে বিষয়টি তাদের কর্মএলাকার বাইরে মর্মে  নেসকো চিঠি দেয়। কিন্তু  সেই চিঠি উপেক্ষা করে পল্লী বিদ্যুৎ সমিতি কাজ করছিল। এসময়  নেসকো কর্মচারীরা ওই এলাকায় কাজ করে ফিরে আসার সময় তাদের কাজ করতে নিষেধ করলে তারা দলবদ্ধ হয়ে  নেসকো কর্মচারীদের মারধর করে এবং ৩টি গাড়ি ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি। 

তবে এঘটনায়  কোন মন্তব্য করতে রাজি হননি চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির  জেনারেল ম্যানেজার ছানোয়ার  হোসেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ