আজ বৃহঃস্পতিবার, ৯ই বৈশাখ ১৪২৮, ২২শে এপ্রিল ২০২১

ব্যবস্থাপকের চাকুরির এক যূগ: সোনালী ব্যাংক লি. গোমস্তাপুর শাখায় সংবর্ধনা

সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা চাকুরির এক যূগ পূর্তিতে ব্যবস্থাপকের উদ্দেশ্যে এক বর্নাঢ্য সংবর্ধনার আয়োজন করেছে। বৃহস্পতিবার দুপুর ২.৩০ মি. এ শাখা কার্যালয়ে কর্মকর্তা ও কর্মচারিরা উপহার সামগ্রী প্রদানের মধ্য দিয়ে এ সংবর্ধনা জানান।

চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা তাঁদের শাখা ব্যবস্থাপক  মোহা: শহিদুল ইসলাম এর সোনালী ব্যাংক লিমিটেড এ চাকুরির এক যূগ পূর্তি উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারিরা প্রথমে শুভেচ্ছা জানান। পরবর্তীতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে তাদের অভিভাবক শাখা ব্যবস্থাপকের চাকুরির যূগ পূর্তিতে সংবর্ধনা জানান। শাখা ব্যবস্থাপক তাঁর চাকুরির এক যূগ পূর্তিতে এমন শুভেচ্ছা ও সংবর্ধনা পেয়ে শাখার কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। শাখা ব্যবস্থাপকের সংবর্ধনায় উপস্থিত ছিলেন সিনিয়র অফিসার  সেলিম রেজা, জনাব গৌতম মন্ডল, অফিসার আইটি নাজমুল হোসেন, আজিজুল হক এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। 

উল্লেখ্য  মোহা: শহিদুল ইসলাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডিভিএম ডিগ্রী এবং মেডিসিনে মাস্টার্স সম্পন্ন করে তিনি ১ এপ্রিল ২০০৯ সালে সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস, সিরাজগঞ্জ এ প্রথম চাকুরিতে যোগদান করেন। চাকুরির এক যুগে তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়া শাখা এবং চাঁপাইনবাবঞ্জ আ লিক অফিস, নাচোল শাখা, নিউমার্কেট শাখা, শিবগঞ্জ শাখা এবং চাঁপাইনবাবগঞ্জ শাখায় কৃতিত্বের অবদান রেখে বর্তমানে গোমস্তাপুর শাখায় ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ