আজ শুক্রবার, ২৪শে বৈশাখ ১৪২৮, ৭ই মে ২০২১

রহনপুরকে রেলবন্দর করার আশ্বাস রেলমন্ত্রীর

রহনপুর রেলস্টেশনকে রেলবন্দর স্থাপনসহ এলাকাবাসীর উত্থাপন করা বিভিন্ন দাবি পূরণের আশ্বাস দিয়েছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। তিনি শুক্রবার (১২ মার্চ) বিকেলে রহনপুর রেলস্টেশন পরিদর্শনকালে উপস্থিত জনতার সামনে এ আশ্বাস দেন।

তিনি বলেন- শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। সেই উন্নয়নের ধারিাবাকিতায় গুরুত্বপূর্ণ রেলস্টেশন রহনপুরের উন্নয়ন করা হবে। মন্ত্রী বলেন-বর্তমানে চালুকৃত বাংলাদেশ ভারত-নেপাল-ভুটান ত্রিদেশীয় বাণিজ্যরুট অবিলম্বে রহনপুর দিয়ে চালু হবে।

মন্ত্রী আরো বলেন-রহনপুর থেকে করোনাকালীন বন্ধ হওয়া সকল ট্রেন রমজান মাসের আগেই চালু করা হবে। এছাড়া এ অঞ্চলের গুরুত্বপূর্ণ অর্থকরী ফসল আম পরিবহণের জন্য শীঘ্রই ম্যাংগো ট্রেনও চালু করা হবে। এছাড়া অন্যান্য ফসল ও শাকসবজী পরিবহনের জন্য প্রত্যেক ট্রেনের সঙ্গে অতিরিক্ত বগি সংযোজন করা হবে যাতে কৃষকরা অতি অল্পখরচে পণ্য পরিবহণ করতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহসভাপতি সাবেক এমপি জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ.কে.এম. তাজকির-উজ-জামান, পুলিশ সুপার এইচএম আবদুর রকিব, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন ও নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, রহনপুর রেলস্টেশন মাস্টার মির্জা কামরুল ইসলাম।

এছাড়া রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, মহাপরিচালক ধীরেন্দ্র নাথ মজুমদার, পশ্চিমাঞ্চলের মহাপরিচালক মিহির কান্তি গুহসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ