আজ সোমবার, ৫ই আশ্বিন ১৪২৭, ২১শে সেপ্টেম্বর ২০২০

ভ্যান ছিনতাই করে কিশোরকে শ্বাসরোধে হত্যা, ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চার্জার ভ্যান ছিনতাই করে ভ্যানচালক কিশোরকে আঁখ ক্ষেতে শ্বাসরোধ করে হত্যা করে ছিনতাইকারীরা। নিহত ভ্যানচালকের বাবার থানায় জিডির পর পুলিশের অভিযানে আটক করা হয় ৩ হত্যাকারী। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এনিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরে সাংবাদিকদের ব্রিফিং করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।

এসময় তিনি জানান, গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ভ্যানচালক মো. সিহাবকে(১৪) গত সোমবার রাত আনুমানিক ৮টার দিকে রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজারের পাশের আঁখ ক্ষেতে শ্বাসরোধে হত্যা করা হয়। এসময় নিহত সিহাবের মুখে গেঞ্জি পেচিয়ে শ্বাসরোধে হত্যা এবং হত্যায় আঁখের পাতা ব্যবহার করা হয়।

পুলিশের অভিযানে ৩ হত্যাকারীকে গ্রেফতার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। নতুন চার্জার ভ্যান ছিনতাই করায় হত্যার উদ্দেশ্য বলে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, হত্যাকারীদের গ্রেফতারের পর তাদের দেয়া তথ্যে বুধবার রাত সাড়ে ৪টার দিকে আঁখ ক্ষেত হতে মরদেহ উদ্ধার করে পুলিশ। আটক ৩ ছিনতাইকারী সবাই মাদকসেবী।

আটককৃতরা হলো- গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ছোট দাদপুর গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে মো. আব্দুল হাকিম(৩২), শিবগঞ্জ থানার কর্নখালী এলাকার আব্দুল সালেকের ছেলে মো. সুজন আলী(২২) ও গোমস্তাপুরের কাশিয়াবাড়ি এলাকার মৃত তফের আলীর ছেলে মো. মোয়াজ্জেম হোসেন(৫০)।

ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান-পিপিএম।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ