আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

ইসলামী ব্যাংক রহনপুর শাখা পল্লী উন্নয়ন প্রকল্পের বৃক্ষরোপন

মেহেদি হাসান

‘‘মুজিব বর্ষের আহবান ,লাগাই গাছ বাড়াই বন”- এ   স্লোগানকে সামনে রেখে  ‘‘মুজিববর্ষ” উপলক্ষ্যে বাংলাদেশ সরকারের ১ কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচি প্রতিপাদ্য বিষয়ের সাথে একাত্বতা ঘোষনা করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, রহনপুর শাখা  পল্লী উন্নয়ন প্রকল্পের আয়োজনে নিরাপদ ও সামাজিক দুরত্ব বজায় রেখে  মঙ্গলবার (২৫আগষ্ট) সকালে  রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ চত্বরে পল্লী উন্নয়ন প্রকল্পের  সদস্যের মাঝে বৃক্ষরোপন কর্মসূচীর  উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রহনপুর শাখার ভিপি ও শাখা প্রধান মোঃ সোলায়মান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের অধ্যক্ষ  মোহাঃ মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ ও প্রভাষক মোহাঃ আবু বকর সিদ্দিক ।

প্রধান অতিথি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বিভিন্ন কল্যাণ মূলক কাজের ভূয়সী  প্রশংসা করেন। পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী বেশী করে গাছের চারা রোপনের উপর গুরুত্ব আরোপ করেন এবং চারা গাছের উত্তম পরিচর্যার বিভিন্ন দিক নির্দেশনা দেন।

বৃক্ষরোপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানেজার অপারেশন  মোহাঃ ফারিদ হোসেন. , সিনিয়র অফিসার জনাব মোহাঃ বাইরুল ইসলাম,  সহকারী প্রকল্প কর্মকর্তা আবুল কালাম ,  জুনিয়র ইউনিট অফিসার তহরুল ইসলাম, ফিল্ড অফিসার আফসার হোসেন ও রবিউল আওয়াল। অত্র কর্মসূচীর মাধ্যমে সদস্যদের মাঝে প্রায় ৩৩৪৯ টি চারা বিতরণ করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ