আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

মুজিববর্ষ উপলক্ষে গোমস্তাপুরে শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদে বিভিন্ন উপকরণ বিতরণ

News Desk

নিজস্ব প্রতিবেদক : মুজিববর্ষ উপলক্ষে গোমস্তাপুর উপজেলার বাছাইকৃত কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদে মাস্ক, হ্যান্ড গ্লোবস, পিপিইসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা প্রশাসন এসব সামগ্রী বিতরণ করে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার বাছাইকৃত ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের হাতে শিক্ষা উপকরণসহ স্কুল লাইব্রেরীর জন্য একসেট করে বই তুলে দেয়া হয়।

এছাড়া উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যানের কাছে মাক্স, হান্ড গ্লোবস, পিপিই, গগলস, ফেস শিল্ড, হাত তাপমাত্রা যন্ত্র, কীটনাশক মেশিন, লকডাউন পতাকা পাইপ ও সাবান বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব হুমায়ুন রেজা।

এ সময় অন্যান্যদের মধ্যে গোমস্তাপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল আলিনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, বাঙ্গবাড়ী ইউপি চেয়ারম্যান সাদেরুল ইসলাম, চৌডালা ইউপি চেয়ারম্যান শাহ আলম, রহনপুর ইউপি'র প্যানেল চেয়ারম্যান বাইরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমানসহ অন্যান্য ইউপি চেয়ারম্যান, প্রধান শিক্ষক ও গণমাধ্যম কর্মীরা বক্তব্য রাখেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ