আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

গোমস্তাপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ

News Desk

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় গত ২৫ মে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন চেক বিতরণ করা হয়। রহনপুর ইউনিয়নের কাজিগ্রাম কলকলিয়া গ্রামে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতা উপজেলা প্রশাসনের উদ্যেগে ৪০ বান্ডিল টিন ১লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

প্রশাসক জেড এম নূরুল হক রোববার বিকেলে ক্ষতিগ্রস্থদের বাড়ী বাড়ী গিয়ে এই সহায়তা পৌছে দেন সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  হুমায়ুন রেজা,উপজেলা নির্বাহি অফিসার মিজানুর রহমান, জেলা ত্রাণ পুনর্বাসন কর্মকর্তা হাসানুজ্জামান ফৌজদার, উপজেলা ত্রান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, রহনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাইরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, ইউপি সদস্য মিজানুর রহমান মেজরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জেড এম নূরুল হক উপকারভোগীদের সামনে সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি বলেন বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর আত্ম সামাজিক উন্নয়নে বদ্ধপরিকর। সে লক্ষ্যে সরকার কাজ করে চলেছে। আত্মনির্ভরশীলতা গড়ে তুলতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ