আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে রূপান্তরের আয়োজনে পরামর্শ সভা অনুষ্ঠিত

মেহেদি হাসান

বেসরকারি উন্নয়ন সংগঠন রূপান্তরের আয়োজনে আই আর আই এবং ইউএসএইড-এর সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সুধীসমাজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারী নেত্রী, সাংবাদিক, যুবসমাজ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সমন্বয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। 

 রোববার চাঁপাইনবাবগঞ্জের প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নকীব হোসেন মিলনাতয়নে দিনব্যাপী এই পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস। পরামর্শ সভায় সহায়কের দায়িত্ব পালন করেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের বিভাগীয় প্রোগ্রাম অফিসার এহসানুল আমিন ইমন ও উন্নয়নকর্মী মোঃ হাফিজ উদ্দীন পিন্টু। পরামর্শ সভায়  মূল্যায়ন করে বক্তব্য প্রদান করেন সাবরিনা বিনতে রইচ, ফারুকা বেগম, মোসাঃ রোকেয়া বেগম, আবু বাকার মোল্লা। পরামর্শ সভা বাস্তবায়নে সহযোগিতা করেন প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার কামরুজ্জামান রানা ও সহকারী ফারহানা রহমান।

দিনব্যাপী পরামর্শ সভায় দলীয় কাজের মাধ্যমে রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে স্থানীয় পরিস্থিতির উপর নির্ভর করে সম্ভাব্যতা যাচাই করা হয়। স্থানীয় সমস্যা চিহ্নিত করে জনপ্রতিনিধিদের সমন্বয় সাধন করার পরামর্শ দেওয়া হয়।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ