আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মেহেদি হাসান

স্যাটেলাইট টিভি চ্যানেল  দেশ টিভিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকায় অবৈধ বালু উত্তোলন করা এবং এর সাথে জড়িত সন্দেহে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, মনির  হোসেন বকুল ও আজিজুলের নাম উল্লেখ করে  যে সংবাদ প্রচারিত হয়েছে তা মিথ্যা ভিত্তিহীন মনগড়া ও উদ্দেশ্য প্রনোদিত। 

প্রকৃতপক্ষে আমি সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল  জেলা প্রশাসকের কার্যালয়  থেকে রানীনগর বালুমহাল ইজারা নিয়ে ব্যবসা করছি। এমতাবস্থায় গত ০২/০৫/২০২৪ তারিখে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর ও চরবাগডাঙ্গার  ৬,৭,ও ৮নং বাঁধে অবৈধভাবে বালুু উত্তোলন বন্ধের জন্য  জেলা প্রশাসক বরাবর আমি নিজে অভিযোগ করি। এবং  জেলা প্রশাসক এর সুদৃষ্টির কারনে অবৈধ বালু কারবারীরা বালু উত্তোলন বন্ধ করতে বাধ্য হয়। প্রচারিত  সংবাদে যাঁদের অভিযুক্ত করে সংবাদ পরিবেশন করা হয়েছে তাদের  কোন বক্তব্য বা সাক্ষাৎকার না নিয়ে সংবাদ প্রচার করা উক্ত সাংবাদিক ও একটি সুুবিধাবাদী  গোষ্ঠী যারা অবৈধভাবে বালু উত্তোলন করতে পারছেনা। তাদের  পরিকল্পনায় এ সংবাদ পরিবেশন করা হয়েছে।

    এ বিষয়ে আমি ইজারাদার রুহুল আমিন রাসেল উক্ত প্রকাশিত সংবাদের তীব্র     প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। একইসাথে  জেলা  প্রশাসক মহোদয়কে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আবেদন জানাচ্ছি। 


 মো: রুহুল আমিন রাসেল

রাণীনগর বালুমহাল ইজারাদার


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ