আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন ডিসি গালিভ খাঁন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সরকারি শিশু পরিবারের  এতিম শিশুদের সঙ্গে ইফতার করেছেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।  এ সময় তার সঙ্গে ছিলেন জেলা প্রশাসকের পত্মী ও লেডিস ক্লাবের সভাপতি মিসেস মাহফুজা সুলতানা। 

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় জেলা প্রশাসকের নিজ উদ্যোগে শহরের স্বরুপনগর সরকারি শিশু পরিবার (বালিকা) প্রাঙ্গনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে সরকারি শিশু পরিবারের  ৫০ জন  শিক্ষার্থী অংশ নেয়।

সরকারি শিশু পরিবার (বালিকা) শিক্ষার্থীরা জানায়, আমাদের পরিবারের বেশিরভাগ শিশুরা রোজা রেখেছিলাম। রোজার ৬ষ্ঠ দিনে আমাদের জন্য জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন স্যারের ইফতারের আয়োজন অনেক ভালো ছিল। তৃপ্তি নিয়ে ইফতার করেছি।

এ ব্যাপারে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, রোজার ৬ষ্ঠ দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে সরকারি শিশু পরিবার  বালিকায় ইফতারের আয়োজন করেছি। আমরা এসব মা বাবা হারা সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার করতে পেরে আমরা আনন্দিত।  এ ধরনের আয়োজন ভবিষ্যতে অব্যহত থাকবে।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সরকারের উপসচিব দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে কুলসুম,সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছমিনা খাতুন উপস্থিত ছিলেন। উল্লেখ্য ইফতারের পরে সরকারি শিশু পরিবারের পক্ষ থেকে প্রত্যেক শিশুর জন্য ঈদের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ