আজ শনিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৭শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বাজার তদারকিতে মাঠে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

মেহেদি হাসান

রমজান মাস উপলক্ষ্য নিত্যপণ্যের বাজারে কেউ যেন কারসাজি করতে না পারে সেজন্য বাজার তদারকি করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও পুলিশ প্রশাসন। মঙ্গলবার বিকেলে শহরের নিউমার্কেট , কাঁচা বাজার, মাংস, মুরগিপট্রি, মাছ বাজার, পুরাতন বাজার, খেজুর ও তেলের গোডাউনে  অভিযানে যান জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার ছাইদুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) আবুল কালাম সহিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাছমিনা খাতুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু রহমান, র্যাবের প্রতিনিধি, বাজার পরিদর্শক সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। 

জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার ছাইদুল হাসান  দোকানীদের সাথে কথা বলেন। তারা বলেন  রমজান মাস উপলক্ষে যেন দ্রব্য মূল্য বৃদ্ধি না পায়। সাধারন জনগনের ক্রয় ক্ষমতার ভিতরে থাকে। নিজেদের যতোটুকু লাভ না করলে না ততোটুকু লাভ করবেন। কোন অসাধু ব্যাবসায়ী যদি অবৈধভাবে নিত্যপণ্যের দাম বাড়ায় বা পণ্যর অবৈধ মজুদ করে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। এটা দেখার জন্য পুলিশের গোয়েন্দা টিম সবসময় কাজ করবে।

এদিকে ইফতারের আগে শান্তিমোড়ে হোটেলে অপরিচ্ছন্ন সহ কয়েকটি সমস্যা থাকায় সাগর হোটেল এন্ড রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা   করেন ভ্রাম্যমাণ আদালত।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ