আজ বুধবার, ৩রা বৈশাখ ১৪৩১, ১৭ই এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

মেহেদি হাসান

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ২০২৪) সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ সাটু কমপ্লেক্স অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁওয়ের সভাপতিত্বে অুনষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। 

বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফাজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. আবুল কালাম সাহিদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত সরকার, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, কৃষিবিদ রোকনউজ-জামান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র নাজনীন ফাতেমা জিনিয়া। 

জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জেলার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা  অংশগ্রহণ করেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ