আজ শুক্রবার, ২০শে বৈশাখ ১৪৩১, ৩রা মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে অংশীজনদের অংশগ্রহণে কৃষি উন্নয়ন ব্যাংকের সভা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনদের অংশগ্রহণে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়। 

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং মহাব্যবস্থাপক প্রশাসনমহাবিভাগ মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় মহাব্যবস্থাপক মো. আতিকুল ইসলাম, ব্যাংকটির নিরীক্ষা ও আদায় এবং পরিচালন মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া। 

সভায় অংশীজনরা তাদের মতামত তুলে ধরেন। প্রধান অতিথি তাদের শোনেন এবং আগামীদিনে আরো সুন্দরভাবে সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি ঋণগ্রহীতাদের সঠিক সময়ে ঋণ পরিশোধ করে পুনরায় নেয়ার জন্য বলেন এবং নিজের ও দেশের উন্নয়নে অবদান রাখার আহŸান জানান। 

এছাড়াও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ‘চাঁপাইনবাবগঞ্জ জোনের শাখা ভিত্তিক ব্যবসায়িক পর্যালোচনা সভা’ ও ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এপিএ-এর আওতায় সিটিজেন চার্টার, তথ্য অধিকার, জামীয় শুদ্ধাচার কৌশল, অভিযোগ প্রতিকার ও ই-গভার্নেন্স বিষয়ে সেবা প্রার্থীদের সেবাগ্রহণ সংক্রান্ত সুবিধা অসুবিধা বিষয়ক গণশুনানি’ অনুষ্ঠিত হয়। 

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জোনের জোনাল ব্যবস্থাপক আবুল হাসনাত মো. নাজমুল কামাল।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ