আজ বৃহঃস্পতিবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ২রা মে ২০২৪

৫২ তম জাতীয় শীতকালীন স্কুল ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ৫২ তম জাতীয় শীতকালীন স্কুল ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষা অফিস এই প্রতিযোগিতার আয়োজন করেছে। 

বৃহস্পতিবার (২৫জানুয়ারী) ৪ টায় জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) মো. আনিছুর রহমান এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন, অনুষ্ঠানের  বিশেষ অতিথি, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মো আবুল কালাম সাহিদ। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোসা. তাছমিনা খাতুন, জেলা শিক্ষা অফিসার মো.আব্দুর রশিদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আমিনুল ইসলামসহ বিভিন্ন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা । 

জেলা পর্যায়ের এই ক্রীড়া প্রতিযোগিতায় জেলা সদরসহ বিভিন্ন উপজেলার স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলো প্রতিযোগিতার ক্রিকেট,দৌড়, উচ্চলম্ফনসহ বিভিন্ন    ইভেন্টে অংশ নেয়। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ