আজ বৃহঃস্পতিবার, ৬ই আষাঢ় ১৪৩১, ২০শে জুন ২০২৪

পৌর এলাকার দুটি ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন আব্দুল ওদুদ এমপি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাধীন লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স অ্যান্ড রিকোভারি প্রজেক্ট (এলজিসিআরপি) শীর্ষক প্রকল্পের দ্বিতীয় ও  তৃতীয় প্যাকেজের ভৌত অবকাঠামো নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে । শনিবার বিকেল ৩টায় পৌর এলাকার ৬নং ওয়ার্ডের  জোড়গাছী মতিন মাওলানার বাড়ী হতে সাইফুদ্দিনের বাড়ী পর্যন্ত এলাকায় ১ কোটি ৯৫ লাখ ৯০ হাজার ৯১৬ টাকা ব্যয়ে ০.৯৯৭ কিলোমিটার রাস্তা পাকাকরণ এবং ০.৭৭২ মিটার ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো. সালেহ্ উদ্দিন, প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, ১নং ওয়ার্ড কাউন্সিলর ইফতিখার আহমেদ রঞ্জু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইব্রাহিম, নির্বাহী প্রকৌশলী মো. তৌফিকুল ইসলাম, টাউন প্লানার মোঃ ইমরান হোসেনসহ অন্যরা। 

অন্যদিকে বিকেল সাড়ে ৪টায়  পৌর এলাকার ১৪নং ওয়ার্ডের পোলাডাঙ্গা সমাজসেবা সংঘের মাঠে  পোলাডাঙ্গা ছাইপাড়া শহিদুলের বাড়ী হতে পোলাডাঙ্গা ক্লাব আখতারুলের দোকান পর্যন্ত রাস্তা ও ড্রেন ২ কোটি ০৩ লাখ ৪৩ হাজার ০৪৯ টাকা ব্যয়ে ১.০৯৩ কিলোমিটার রাস্তা পাকাকরণ এবং ০.৮৬৩ মিটার ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। এখানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো. সালেহ্ উদ্দিন, প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, ১নং ওয়ার্ড কাউন্সিলর ইফতিখার আহমেদ রঞ্জু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইব্রাহিম,১৩নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল খালেক, ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ দুলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক শহিদুল হুদা অলক, গোলাম শাহনেওয়াজ অপু, ফাউজার রহমান কনক, নির্বাহী প্রকৌশলী মো. তৌফিকুল ইসলাম, টাউন প্লানার মোঃ ইমরান হোসেনসহ অন্যরা। উদ্বোধন শেষে পোলাডাঙ্গা সমাজ সেবক সংঘের সামনে একটি নিম গাছ রোপন করেন এমপি আব্দুল ওদুদ। 

এসময় প্রধান অতিথি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আব্দুল ওদুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে উন্নয়নের সরকার, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই চাঁপাইনবাবগঞ্জেরও অনেক উন্নয়ন হয়েছে। তাই এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতহা বজায় রাখতে হবে। এজন্য আগামী নির্বাচনে নৌকার জন্য কাজ করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। এই সরকার স্থানীয় সরকার বিভাগকে আরো শক্তিশালী করার জন্য নানামুখী পরিরকল্পনা গ্রহণ করেছে।   


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ