আজ রবিবার, ১৭ই আশ্বিন ১৪২৯, ২রা অক্টোবর ২০২২

নাচোলে দূই সারের দোকানে অভিযান-ব্যবসায়ীকে সতর্ক করলেন ইউএনও

  • ২৩শে আগস্ট ২০২২ রাত ০৯:৪৬:৩২
  • নাচোল

মেহেদি হাসান

নাচোল উপজেলায় বিসিআইসি ও  বিএডিসির কোন লাইসেন্স না থাকার পরেও   অতিরিক্ত মূল্যে সার , পটাস বিক্রি, দোকানে  সারের মূল্য তালিকা না রেখে নাচোল  বাজারে তরিকুল ইসলাম নামে এক খুচরা সার ব্যবসায়ীকে  সতর্ক করেছেন   নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমিন। 

মঙ্গলবার সকালে বিভিন্ন অভিযোগ থাকায় উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলামের দোকান ও গুদামে অভিমান চালান।  

অন্যদিকে একই উপজেলার রাজাবাড়ি হাটে  বিএডিসির লাইসেন্স থাকলেও সেখানে  অন্য জেলা থেকে অতিরিক্ত সার এনে গোডাউনে রেখে বেশি মূল্যে সার ও পটাশ বিক্রি হওয়ায় অভিযোগে অভিযান চালানো হয়। 

অভিযানের নেতৃত্বদানকারী উপজেলা নিবার্হী অফিসার মোহাইমেনা শারমিন জানান, নাচোল বাজার ও রাজবাড়ি হাটের দুইটি দোকানে অতিরিক্ত মূল্য ও দোকানের লাইসেন্স রয়েছে কিনা এ বিষয়ে তদন্তের জন্য অভিযান চালানো হয়।  অভিযানের দোকানে সার বিক্রির মূল্য তালিকা না থাকা ও নাচোল বাজারে লাইসেন্স  না থাকায়  দুইটি দোকানদারকে কঠোরভাবে সতর্ক করা হয়েছে । সেইসাথে নাচোল উপজেলা কৃষি অফিসার ও অন্যান্য কর্মকর্তাগণকে নিয়মিত তদারকি করার  জন্য বলা  হয়েছে।

উল্লেখ্য এর আগেও নাচোল বাজারে তরিকুল ইসলামের দোকান ও গোডাউনে লাইসেন্স না থাকা ও  অতিরিক্ত সার মজুদ করার দায়ে ভোক্তা অধিকার ও গোয়েন্দা সংস্থার দেয়া তথ্য মতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় এবং তাকে জরিমানা করা হয়েছে। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ